বিশ্বে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৬ হাজার ২৪০ জন

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

সারাবিশ্বে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে মৃত্যু ও সংক্রমণ একযোগে বাড়তে দেখা গেছে গেলো ২৪ ঘন্টায়। নতুন করে মারা গেছে ৬ হাজার ২৪০ জন। আর আক্রান্ত হয়েছে ২ লাখ ৭৪ হাজারের বেশি মানুষ।
সারাবিশ্বে এ নিয়ে মোট সংক্রমণ হলো ১ কোটি ৫৬ লাখ ৪০ হাজারের বেশি মানুষ। আর মোট মৃত্যু ছাড়িয়েছে ৬ লাখ ৩৫ হাজার। এর মধ্যে যুক্তরাষ্ট্রে গেলো ২৪ ঘন্টায় মারা গেছে ১ হাজার ১১৫ জন। আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৪০ লাখ। আর দ্বিতীয় অবস্থানে থাকা ব্রাজিলে মৃত্যু হয়েছে ১ হাজার ৩১৭ জনের। বিশ্ব সংক্রমণের তালিকায় তৃতীয় অবস্থানে থাকা ভারতে শনাক্ত হয়েছে একদিনে সাড়ে ৪৮ হাজারের মতো মানুষ। আর নতুন করে ৭৫৫ জনের মৃত্যুতে দেশটিতে মৃতের সংখ্যা ৩০ হাজার ছাড়ালো। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, ব্রাজিল ও ভারত এই মহামারী থেকে উত্তরণ করার সক্ষমতা রাখে। এদিকে নতুন করে সংক্রমণ বেড়েছে ইরান, ইরাক, স্পেন, ফ্রান্স ও কলম্বিয়ায়। এদিকে কুয়েতে কারফিউ শিথিলের ঘোষণা দিয়েছে প্রশাসন। হোটেলগুলো খুলে দেয়া হচ্ছে বলে জানিয়েছে কতৃপক্ষ।

$25.53 AmazonBasics 3-Port USB 3.0 Adapter with RJ45 Gigabit Ethernet Port, Black $25.53