সহকর্মীকে হাতকড়া পরিয়ে ধর্ষণ, অভিযুক্ত টেলিভিশনের উপস্থাপক

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

আন্তর্জাতিক ডেস্ক

একজন নারীকে সহিংসভাবে ধর্ষণ এবং আরেকজনকে যৌন হয়রানির অভিযোগ রয়েছে ফক্স নিউজের সাবেক উপস্থাপক এডওয়ার্ড হেনরির বিরুদ্ধে। গতকাল সোমবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের একটি আদালতে এ ব্যাপারে মামলা করেছেন ফক্স বিজনেস-এর সাবেক সহযোগী প্রযোজক জেনিফার এক্সহার্ট এবং টেলিভিশনটির বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেওয়া অতিথি ক্যাথি অ্যারিউ।

এক্সহার্ট অভিযোগ করেছেন, ২০১৭ সালে এক নারীকে হাতকড়া পরিয়ে হোটেলের ভেতর ধর্ষণের অভিযোগ ওঠার পর গত ১ জুলাই হেনরিকে চাকরিচ্যুত করা হয়। সেই নাম প্রকাশ না করা কর্মী হলেন এক্সহার্ট নিজেই।

ক্যাথির অভিযোগ, হেনরির হাতে যৌন হয়রানির শিকার হয়েছেন। এমনকি ফক্স নিউজের আরো কয়েকজনের দ্বারা যৌন হয়রানির শিকার হওয়ারও অভিযোগ করেছেন তিনি।

তবে ফক্স নিউজের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, যেহেতু এ ধরনের অভিযোগ উঠেছে, তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এদিকে হেনরি ২০১০ সালে বিয়ে করেছেন। তার সংসারে স্ত্রী ও দুই সন্তান রয়েছে।

সূত্র : ডেইলি মেইল

MinTu
ডিজিটাল পোষ্ট অফিস