পাবজি নেশায় বাবার চিকিৎসার ১৬ লাখ টাকা ওড়াল কিশোর!

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

ডেস্ক রিপোর্ট,
পাবজি গেমের নেশায় বুঁদ ভারতের পাঞ্জাবের এক কিশোর তার বাবার ব্যাংক অ্যাকাউন্ট থেকে ১৬ লাখ টাকা খরচ করে ফেলেছেন। পাবজির বিভিন্ন পেড অ্যাপ্লিকেশন কিনতে গিয়ে এবং গেম আপগ্রেড করতে গিয়ে ওই বিপুল অর্থ উড়িয়ে দেয় সে। ট্রিবিউন ইন্ডিয়ার বরাতে রোববার এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

জানা গেছে, ওই টাকা তার বাবা চিকিৎসা খাতে ব্যয়ের জন্যে সারা জীবন ধরে সঞ্চয় করেছিলেন। পাবজির নেশায় বাবার মাথার ঘাম পায়ে ফেলে অর্জন করা সেই টাকা বিনা চিন্তাভাবনায় নষ্ট করেছে কিশোরটি। ওই কিশোরের বাবা একজন সরকারি চাকরিজীবী। তিনি ভবিষ্যতে চিকিৎসার জন্য ওই টাকা জমিয়ে রেখেছিলেন। কিন্তু তিনি প্রথমে টেরই পাননি যে তার ছেলে এমন কাণ্ড করছে, কারণ কর্মসূত্রে অন্য জায়গায় ছিলেন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ভদ্রলোক বলেছেন, আমার ছেলে তার মায়ের মোবাইল ফোন থেকে ওই সমস্ত লেনদেন করতো এবং তারপর অ্যাকাউন্ট থেকে টাকা খরচ সংক্রান্ত যে মেসেজটি আসতো সেটি সঙ্গে সঙ্গে ডিলিট করে দিত। ফলে আমরা কিছুই বুঝতেই পারিনি।

বাবা-মা ভাবতেন ওই কিশোর তার অনলাইন পড়াশোনোর জন্য রাতদিন মোবাইল নিয়ে বসে আছে। কিন্তু তলে তলে যে সে এই কাণ্ড ঘটাচ্ছে
তার আন্দাজ কোনোভাবেই করতে পারেননি তারা। তবে যখন টের পেলেন তখন সর্বনাশ হয়ে গেছে।

এদিকে সেন্সর টাওয়ার নামে একটি সংস্থার রিপোর্টে বলা হয়েছে, করোনোকালে ঘরবন্দি থাকার কারণে পাবজি গেম খেলার প্রবণতা আরও বেড়ে গেছে। ফলে বিশ্বে এই মহামারীর সময়েও ভালোই আয় করেছে পাবজি মোবাইল গেম তৈরির সংস্থাটি।

বিজ্ঞাপন ১ Samsung Galaxy A70 A705M 128GB DUOS GSM Unlocked Android Phone ,Black $281.86

বিজ্ঞাপন ২ Samsung Galaxy A70 A705M 128GB DUOS GSM Unlocked Android Phone ,Blue ,$259.50

বিজ্ঞাপন ৩ Samsung Galaxy A70 (128GB, 6GB RAM) 6.7″ Display, On-Screen Fingerprint, 25W Super-Fast Charging, Global 4G LTE GSM Factory Unlocked A705MN/DS (International Version, No Warranty) (White) ,$281.50