উসকানি যতই দেয়া হোক মাঠ ছাড়ব না: তাবিথ আউয়াল

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

✍ ডেস্ক রিপাের্ট

ঢাকা সিটি নির্বাচনে সব প্রার্থীর জন্য সমতল ভূমি নেই বলে আবারও অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরশনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

তিনি বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। আমাদের প্রচারে বাধা দেয়া হচ্ছে। শত বাধার পরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন, আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি এবং থাকব।

মঙ্গলবার বেলা ১১টায় উত্তর বাড্ডায় ফুজি টাওয়ারের সামনে নির্বাচনী প্রচারকালে এসব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নন, উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়নি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, ঢাকা মহানগর বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।