মালদ্বীপে ড. ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম জন্মদিন উদযাপন

মালদ্বীপ প্রতিনিধি: সাবেক সফল মন্ত্রী ব্রাঞ্চামপুরের মাটি ও মানুষের নেতা বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের  সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির  সভাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত রাজনৈতিক বিদ ড.  ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) জন্মদিন পালিত হয়।

মালদ্বীস্হ বাঞ্ছারামপুর প্রবাসীদের আয়োজনে রাজধানী মালের গ্রান্ড ভিউ রেস্টুরেন্ট জাঁকজমকপূর্ণ আনন্দগন পরিবেশে জন্মদিন উপলক্ষে  আলোচনা সভা ও কেক কাটা হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এ আর মামুন এবং প্রবাসী ব্যবসায়ী মোঃ সজিব সরকার এর সঞ্চালনায় ব্রাহ্মণবাড়িয়া জেলার মালদ্বীপ প্রবাসী সংগঠনের উপদেষ্টা মোঃ বকুল হোসেন সাগরে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি শাহজালাল সিকদার। 

উক্ত আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  প্রবাসী ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এরশাদ মোল্লা এরসাদ মোল্লা,  সহ-সভাপতি মোহাম্মদ আনোয়ারুল হক,  মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ গাজী সাদেক, সাইফুল সিকদার, প্রবাসী ব্যবসায়ী ফোর এন্ড ইন্টারন্যাশনাল এর সিইও মোঃ সবুর, মালদ্বীপ রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবক মোঃ হাসান ইমাম,   প্রবাসী ব্যবসায়ী মো: আমির হোসেন,  আল-আমীন, মো: সুমন,  কাজী মোখলেস, আনোয়ার হোসেন রাজু,  গাজী হুমায়ুন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৫ আগষ্টে বঙ্গবন্ধু হত্যার খবর শুনে ক্যাপেন্ট এবি তাজুল ইসলাম ক্যাপ থেকে অস্ত্রনিয়ে হত্যার পতিশোধ নিতে বেড়িয়ে পরেন। অবহেলিত বাঞ্ছারামপুর কে আজ একটি আধুনিক মডেল বাঞ্ছারামপুর রুপান্তিত করেন।

আলোচনা সভার শেষে ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এর দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।  পরে  অতিথিদের নৈশ্য ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।