মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এয়ারপোর্টে ফুলের শুভেচ্ছা

0
276

মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এয়ারপোর্টে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন দেশটিতে অবস্থিত আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী গন।
মালদ্বীপ শাখা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেড এর সিও মো. দুলাল হোসেন গত ২রা মার্চ কুমিল্লা জেলার, বুড়িচংয়ের ভরাসারে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান শেষ করে, ফের মালদ্বীপে আগমন উপলক্ষে মালদ্বীপ শাখা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বৃন্দ তাদের প্রিয় নেতাকে ফুলদিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা। ৭ই মার্চের এই ঐতিহাসিক দিনে প্রিয় নেতাকে স্বাদরে গ্রহন করতে যুবলীগের আহবায়ক মো. রাসেল আহমেদ সাগর ও সদস্য সচিব মো. বিল্লাল হোসেন এর নেতৃত্বে জয় বাংলা-জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত হয়ে উঠে মালদ্বীপের বেলেনা ইন্টারন্যাশনাল এয়ারপোর্টি।

এসময় স্লোগানে যুক্ত ছিলেন মালদ্বীপ আওয়ামিলীগের সহ-সভাপতি মো. গাজী সাদেক, মো. সাইফুল ইসলাম বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এর-আর মামুন, মো. সাইফুল ইসলাম। যুবলীগের নেতা, মো. শামীম আহমেদ, মো: মির হোসেন মো. আওয়াল, মো. মনির হোসেন, মো. ইমন হোসেন, কাজী সুজন, ফারুক আহমেদ জয়।

নেতাকর্মীদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হয়ে দুলাল হোসেন বলেন, আপনাদের এই ভালবাসা আমাকে আরও উদ্যমী করবে সংগঠনের সকল নেতাকর্মীদের সেবামূলক কর্মকাণ্ডে। আপনাদের দোয়া চাই যাতে প্রবাসীদের জনসেবামূলক কর্মকাণ্ডে বাকিটা জীবন নিয়োজিত থাকতে পারি। এজন্যেই প্রবাসের মাটিতে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। বাকিটা জীবন একই আদর্শে অতিবাহিত করতে চাই।