মালদ্বীপে ‘বাংলাদেশের সেরা এয়ারলাইনস’ পুরস্কার পেল ইউএস-বাংলা

0
49
মালদ্বীপে ‘বাংলাদেশের সেরা এয়ারলাইনস’ পুরস্কার পেল ইউএস-বাংলা
মালদ্বীপে বাংলাদেশের সেরা এয়ারলাইনস পুরস্কার পেয়েছে বাংলাদেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) মালদ্বীপের রাজধানী মালেতে ভয়েস এশিয়ান ডট নিউজ রেমিট্যান্স-যোদ্ধাদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই স্বীকৃতি দেয়।

ঢাকা থেকে মালে ফ্লাইট পরিচালনা শুরু করার মাধ্যমে ভ্রমণকারীদের দীর্ঘদিনের কষ্ট নিরসন এবং অনটাইম ডিপারচারসহ বাংলাদেশের আকাশপথে যোগাযোগ বৃদ্ধিতে অসামান্য ভূমিকা রাখায় ইউএস-বাংলাকে ‘সেরা এয়ারলাইনস’ পুরস্কার দিয়েছে সিঙ্গাপুরভিত্তিক নিউজ পোর্টাল ভয়েস এশিয়ান ডট নিউজ।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের সিআইপি সোহেল রানা। ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম প্রধান অতিথির কাছ থেকে পুরস্কারের ক্রেস্ট গ্রহণ করেন।

পুরস্কার গ্রহণের পর কামরুল ইসলাম বলেন, ‘২০২১ সালের ১৯ নভেম্বর শুরু হওয়া ঢাকা-মালে ফ্লাইটের এক বছর পূর্তিতে এ ধরনের একটি স্বীকৃতি ইউএস-বাংলা এয়ারলাইনসকে যাত্রীসেবায় আরও বেশি প্রতিজ্ঞাবদ্ধ করবে।’

অনুষ্ঠানে ভয়েস এশিয়ানের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন জুয়েলসহ মালদ্বীপের প্রবাসী বাংলাদেশি নেতারা উপস্থিত ছিলেন।

ইউএস-বাংলা এয়ারলাইনস ২০১৬ ও ২০২২ সালে বাংলাদেশ মনিটর কর্তৃক ‘বেস্ট ডোমেস্টিক এয়ারলাইন’ এবং ২০১৬ সালে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন (পিএটিএ), বাংলাদেশ চ্যাপটার ‘এয়ারলাইন অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছিল।