সাবিনা খাতুনকে মালদ্বীপ প্রবাসীদের সংবর্ধনা

0
70

মালদ্বীপ: গত বুধবার (২৬, অক্টোবর) মালদ্বীপ প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান  ভিউ কন্সট্রাকশন প্রাইভেট লিমিটেডের উদ্যোগে মালদ্বীপ প্রবাসীদের পক্ষথেকে সাফ-জয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে সংবর্ধনা জানানো হয়। প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেনের সঞ্চালনায় ভিউ কন্সট্রাকশন প্রা.লি. এর  চেয়ারম্যান দুলাল হোসেন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের জাতীয় ফুটবল দলের কোচ আলী সুজান।

উক্ত অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপ আ‍‍`লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর, মালদ্বীপ ন্যাশনাল ডিফেন্স ফোর্স এর কর্নেল আহমেদ ইব্রাহীম, ও সার্জেন্ট নিছাম আহমেদ। জাপানি বংশোদ্ভূত বাংলাদেশ ফুটবল দলের মাতসুসিমা সুমাইয়া, মালদ্বীপ ক্রিকেট দলের বাংলাদেশি কোচ ফাতেমা-তুজ জোহরা, মালদ্বীপের নারী ফুটসাল লিগ ধিবেহি সিফাইং ক্লাবের অধিনায়ক জাহিয়া। এনবিএল মানি ট্রান্সফার প্রাইভেট লিমিটেড এর  ডিরেক্টর হান্নান খান কবির, মালদ্বীপ আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু।

 এই সময় প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশ নারী ফুটবলারদের সাফ জয়ের মাধ্যমে বাংলাদেশকে অন্য মাত্রায় নিয়ে যাওয়ার জন্য সাবিনা খাতুন ও তার দলকে  আন্তরিক ধন্যবাদ জানান মালদ্বীপ আলীগের সহ-সভাপতি গাজী সাদেক ও শাহ্জালাল শিকদার। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে মধ্যাহ্নভোজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।