মালদ্বীপে বিমানের টিকেট বিক্রয়ে শীর্ষে  বাংলাদেশী প্রতিষ্ঠান গ্লোবাল রিচ মালদ্বীপ প্রা: লি:

0
458
মালদ্বীপে বিমানের টিকেট বিক্রয়ে শীর্ষে বাংলাদেশী প্রতিষ্ঠান গ্লোবাল রিচ মালদ্বীপ প্রা: লি:

ইউ.এস.বাংলা এয়ারলাইন্স বিমানের টিকেট বিক্রয়ে শীর্ষে স্থানে অবস্থান করছেন বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান গ্লোবাল রিচ মালদ্বীপ প্রা: লি: । ইউএস বাংলা এয়ারলাইন্স এর  পক্ষ কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ শরিফুল ইসলাম গতকাল  গ্লোবাল রিচ মালদ্বীপ প্রা: লি: এর সিই প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী ২বার সিআইপি মনোনিত আলহাজ্ব মো: সোহেল রানা কে ইউএস বাংলা বিমানের টিকেট বিক্রয়ে শীর্ষে স্থানে গোরব অর্জন করায় তার হাতে বোয়িং 737-800 রেপ্লিকা বিমান তুলে দেন এবং তাকে  অভিনন্দন জানানো হয়।

এই সময় সিআইপি সোহেল রানা বলেন,  দীর্ঘ প্রায় ১৪ বছর ধরো প্রতিষ্ঠান গ্লোবাল রিচ মালদ্বীপ প্রা: লি সফলতার সাথে এগিয়ে যাচ্ছে। আমার এই প্রতিষ্ঠান অনেকবার বিভিন্ন এয়ারলাইন্স কম্পানী টিকেট বিক্রয়ে শীর্ষস্থান অর্জন করেছে। আশা করি ইউ.এস.বাংলা এয়ারলাইন্স এটা আমাদের দেশের প্রতিষ্ঠান মালদ্বীপে আরো ভালো করবে এই প্রত্যাশা কামনা করি।  এছাড়া ও আমি মালদ্বীপস্থ সকল প্রবাসীদের কে ধন্যবাদ জানাই, কারন এখানকার প্রবাসীরা দেশভক্ত মানুষ, কোন প্রতিষ্ঠানে বাংলাদেশর পন্য থাকলে সেটা ক্রয় করে  তৃপ্তি পায়।

উল্লেখ্য, দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় বিদেশে বাংলাদেশি পণ্যের আমদানিকারক ক্যাটাগরিতে (২০১৮- ২০১৯ ) সিআইপি হিসেবে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে মনোনীত হয়েছিলেন প্রবাসী ব্যবসায়ী গ্লোবাল রিচ মালদ্বীপের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ীব আলহাজ্ব সোহেল রানা। পরপর দুইবার সিআইপি  নির্বাচিত হয়েছেন ।