গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে দেশ রূপান্তর সম্পাদক

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে দেশ রূপান্তর সম্পাদক

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব। বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর বিআরবি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে

হাসপাতালটির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সন্ধ্যার পর অনেকটা গুরুতর অবস্থায় আমাদের হাসপাতালে তাকে নিয়ে আসা হয়েছে। এখানে আসার পরপর দায়িত্বরত চিকিৎসক যারা রয়েছেন, সিনিয়র রেজিস্ট্রার যারা আছেন তারা দেখেছেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি দিয়েছেন। একইসঙ্গে কিছু পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়েছে, এরমধ্যে ইসিজি রিপোর্ট ভালো এসেছে। বাকি রিপোর্টগুলো এলেই তার বিষয়ে বিস্তারিত বলা যাবে।

তিনি বলেন, দেশ রূপান্তর সম্পাদককে বিআরবি হাসপাতালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরোসার্জারি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. আখলাক হোসেন খানের তত্ত্বাবধানে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে।

এবিষয়ে দৈনিক দেশ রূপান্তরের নির্বাহী সম্পাদক মোস্তফা মামুন ঢাকা পোস্টকে বলেন, অফিস চলাকালীন হঠাৎ করেই তিনি স্ট্রোক করেছেন। শুনেছি এর আগেও তিনি একবার স্ট্রোক করেছিলেন। হাসপাতালে ভর্তির পর তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। কিছু পরীক্ষাও দেওয়া হয়েছে। কর্তব্যরত চিকিৎসকরা আসছে, দেখছে। অমিত হাবিব ভাইয়ের সেন্স আছে, তবে কথাবার্তা বলতে পারছে না। সূত্র: ঢাকা পোষ্ট ।