মালদ্বীপ দূতাবাসে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

মালদ্বীপ দূতাবাসে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

উৎসব ও আনন্দমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী উদযাপন করেছে মালদ্বীপের বাংলাদেশ দূতাবাস। বুধবার মালদ্বীপের বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে দূতাবাস প্রাঙ্গণে বাঙালিয়ানা পরিবেশে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে ঈদ পুনর্মিলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূতাবাসের তৃতীয় সচিব মো. মিজানুর রহমান ভূঁইয়া।

হাইকমিশনার সকলকে ঈদের শুভেচ্ছা প্রদান করেন এবং তাদের পরিবারের খোঁজখবর নেন। অনুষ্ঠানে বাংলাদেশি মুখরোচক খাবারের সমন্বয়ে নৈশভোজ পরিবেশন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশি চিকিৎসক, ব্যবসায়ী, সমাজকর্মী ও মালদ্বীপের স্থানীয় সাংবাদিকগণ।

অনুষ্ঠানে হাইকমিশনারের স্ত্রী বেগম নাওমী নাহরীন আজাদ বলেন, করোনাকালীন বিধি নিষেধের কারণে মালদ্বীপে প্রবাসী গৃহবধূরা একত্রিত হতে পারেননি। বর্ষবরণ ও জাতীয় দিবসগুলোতে ছিলেন অনেকটা ঘরবন্দী। দীর্ঘদিন পর এবার দূতাবাসের আয়োজনে ঈদ পুনর্মিলনীতে সবাই একত্রিত হয়ে আনন্দের সঙ্গে অনুষ্ঠানটি উপভোগ করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- প্রবাসী চক্ষু ডাক্তার মোক্তার আলী লস্কর, মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান দুলাল হোসেন, সহ-সভাপতি মো: মনির হোসেন, মো: ফয়েজুর রহমান, মো: শাহাজালাল শিকদার, ঢাকা ট্রেডাস প্রা: লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: বাবুল হোসেন, ফোর এল প্রা: লি: এর পরিচালক মো: হাদিউল ইসলাম, মালদ্বীপ রেড ক্রিসেন্ট এর স্বেচ্চাসেবক মো: কামাল হোসেন ।