আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপের পক্ষ থেকে মৃত খোকন মল্লিকের পরিবারকে  ১লাখ টাকা অনুদান প্রদান

0
90
আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপের পক্ষ থেকে মৃত খোকন মল্লিকের পরিবারকে  ১লাখ টাকা অনুদান প্রদান

আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপের পক্ষ থেকে মৃত খোকন মল্লিকের পরিবারকে  ১লাখ টাকা অনুদান প্রদান। গতকাল রবিবার (০৩ জুলাই )মালদ্বীপের রাজধানী মালে ৬৬রেস্টুরেন্টে মালদ্বীপ প্রবাসী মৃত খোকন মল্লিক এর পরিবারের হাতে সমাজিক সংগঠন আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর পক্ষ থেকে প্রায় ১ লক্ষ টাকা আর্থিক অনুদান হস্তান্তর করা হয়।

পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে  অনুষ্ঠান শুরু হয়।  প্রবাসী সাংবাদিক মোহাম্মদ এমরান হোসেন তালুকদার এর সঞ্চালনায় আলোকিত চাঁদপুর  প্রবাসী মালদ্বীপ এর সভাপতি প্রবাসী ব্যবসায়ী  মোহাম্মদ হোসেন সুমন সভাপতিত্ব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংগঠনের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ নূরে আলম রিন্টু, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আলমগীর মজুমদার , সহ-সভাপতি মোহাম্মদ বিল্লাল মিয়া,মোহাম্মদ খলিলুর রহমান, মোহাম্মদ আলমগীর হোসেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ  নূরে আলম ভূঁইয়া,মোহাম্মদ হাসান ইমাম,সাংগঠনিক মোহাম্মদ আব্দুল্লাহ কাদের,মো: রাসেল সহ সংগঠনের আরো নেতৃবিন্দু।

সংগঠনের সভাপতি মোহাম্মদ হোসাইন সুমন বক্তব্য কালে তিনি বলেন আলোকিত চাঁদপুর একটি সামাজিক এবং  অরাজনৈতিক সংগঠন, প্রায় পাঁচটি বছর  সংগঠন অতিবাহিত হতে চলছে যার মাধ্যমে আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপে অবস্থান করা চাঁদপুর জেলার প্রবাসীদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন  এরপরও আমরা অনেকগুলো অনুদান হস্তান্তর করছি যার মধ্যে উল্লেখ্য অসুস্থ মোহাম্মদ জাহাঙ্গীর কে ষাট  হাজার টাকা নগদ অর্থ  এবং একটি বিমান টিকেট দেওয়া হয়েছে, তার পরবর্তীতে আমরা হাতে নিয়েছি মৃত খোকন মল্লিক কে প্রায় এক লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়। এছাড়াও  দলীয় নির্দলীয় আরো অনেক সংগঠন অনুদান প্রদান করা হয়েছে।
উল্লেখ্য , গত ১২ জুন  হোলেমালে আইল্যান্ডে কাস্টমস এরিয়া কন্টেইনার আনলোডিং কারার সময় গুরুতরে এক্সিডেন্ট  হয়, পরে প্রাথমিক ভাবে Three Top Hospital ভর্তি করা হয়  তার অবস্থা আকাঙ্ক্ষাজনক দেখে  মালদ্বীপের রাজধানী হাসপাতালে ভর্তি করা হয়। আই জি এম হাসপাতালে দুইদিন চিকিৎসা নেওয়ার পর  ১৪ জুন মৃত্যুবরণ করেন। দীর্ঘ পাঁচ বছর  প্রবাসের অবস্থান করেন  মৃত খোকন মল্লিক এর বাড়ি  চাঁদপুর জেলা, হাজিগঞ্জ থানা ৮ ইউনিয়ন  মৃত খোকন মল্লিক, পিতা মৃত মোহাম্মদ নিজামউদ্দিন মল্লিক, পরিবারের চতুর্থ তিনি দুই সন্তানের জনক।
পরিশেষে দোয়া ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়