চেন্নাই ও মালেতে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

দেশের অন্যতম বেসরকারী বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৩ মার্চ থেকে সপ্তাহে পাঁচ দিনের পরিবর্তে প্রতিদিন ঢাকা থেকে ভারতের চেন্নাই ও আগামী ১৬ মার্চ থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সপ্তাহে তিনদিনের পরিবর্তে চারদিন ফ্লাইট পরিচালনার সিদ্বান্ত নিয়েছে। বর্তমানে চেন্নাই ও মালেতে অতিরিক্ত যাত্রী চাহিদার কারনে ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট সংখ্যা বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছে।

চেন্নাই ও মালেতে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে ৬টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৭টি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটসহ মোট ১৬টি এয়ারক্রাফট রয়েছে।

চেন্নাই ও মালে ছাড়াও আন্তর্জাতিক রুট কলকাতা, শারজাহ, দুবাই, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু-তে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। খুব শীঘ্রই কোভিডের কারনে স্থগিত গন্তব্য ব্যাংককে ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে। নিকট ভবিষ্যতে কলম্বো, দিল্লী, আবুধাবী, জেদ্দা, রিয়াদ, দাম্মাম, মদিনায় ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে। এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ সকল গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক যেকোনো গন্তব্যের টিকেট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন- ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে।