মালদ্বীপে জন্মদিনে ভালবাসায় সিক্ত হলেন বাবুল হোসেন

0
96

জন্মদিন, বেশিরভাগ মানুষের কাছে বছরের প্রতীক্ষিত একটি দিন। জন্মদিবস পরিবার ও বন্ধুদের সঙ্গে একত্রিত হওয়ার একটি সুযোগ। একসঙ্গে কিছু সময় আনন্দে কাটানোর বা অভিনন্দন জানানোর একটি উপলক্ষ এটি। মালদ্বীপের অত্যন্ত জনপ্রিয় গ্রাউন্ড-ভিউ রেস্টুরেন্টে গত কাল স্থানীয় সময় রাত ১০ টাই (DHAKA TRADERS) এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ বাবুল হোসেন এর শুভ জন্মদিন পালন উপলক্ষে কর্মরত বাংলাদেশীদের উদ্যোগে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মধ্যে ছিল কেক কাটা  উপলক্ষ করে অনুষ্ঠানটি প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে মিনি বাংলাদেশে রুপান্তরিত হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আ’লীগের সভাপতি মো. দুলাল মাতবর, মালদ্বীপ ন্যাশনাল ব্যাংকের ডিরেক্টর হান্নান খান কবির, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী হাদিউল ইসলাম, ব্যবসায়ীক জাকির হোসেন, মো. জহিরুল ইসলাম, আলিম দুরানী, মো. মজিবুর রহমান, প্রবাসী ক্রিড়া ব্যক্তিত্ব মনির হোসেন, মো. আলি, ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মো. শহিদুল ইসলাম, মালদ্বীপ আ’লীগের সহ সভাপতি ফয়েজুর রহমান, যুগ্ম সম্পাদক, নুরে আলম রিন্টু, সাংগঠনিক সম্পাদক এম কেআর কামাল, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন রাজু, জনকল্যাণ ফাউন্ডেশনের সিনিয়র সভাপতি দিদারুল আলম।

জন্মদিনের কেক-কাটা উদযাপন শেষে, সকল মালদ্বীপ প্রবাসীদের পক্ষ্য থেকে জন্মদিনের উপহার তুলে দেন মো. বাবুল হোসেন ও তার পরিবারের হাতে মালদ্বীপ আ’লীগের সভাপতি, মো. দুলাল মাতবর ও প্রবাসী ব্যবসায়ীক, বিভিন্ন সংগঠনের সিনিয়র নেত্রীবৃন্দ। এক পর্যায়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে ঢাকা ট্রেডার্সের ডিরেক্টর মো. বাবুল হোসেন বলেন, সত্যি প্রবাসে সবার ভালবাসায় আজ আমি মুগ্ধ। সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দেশ ও প্রবাসীদের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারি।