কচুয়ার আশরাফপুরে ইউপি নির্বাচনের প্রচারনার র্শীষে : ওমর ফারুক শামীম  

কচুয়া প্রতিনিধি:  আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচন। সময় যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। সকাল হতে শুরু করে গভীর রাত পর্যন্ত পথে ঘাটে চায়ের দোকানে চলছে নির্বাচনের প্রচার প্রচারণা। চাঁদপুরের কচুয়া উপজেলার ১২ আশরাফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নোকা মার্কার মনোনয় পেয়েছেন ওমর ফারুক শামীম ।

সরজমিন পরিদর্শন করে জানাযায়, বিশিষ্ট সমাজসেবক ও পরিচ্ছন্ন এই রাজনীতিবিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অবহৃত রাখার লক্ষে, ঐ ইউনিয়নের  মাঠি ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন তিনি।

তাকে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা। এলাকার লোকজনের চাওয়া ও আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতেই আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন রাজপথের লড়াকু সৈনিক ও তরুন প্রজন্মসহ সর্বমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জনকারী এই নেতা। ধারক-বাহক এ নেতা নোকার প্রার্থী হওয়ায় এলাকাবাসি জোটবদ্ধ হয়ে তার পক্ষে মাঠে কাজ করবে বলে মনে করেন তৃনমুলের আওয়ামীলগের নেতারা।

ওমর ফারুক শামীম ইউনিয়নের প্রতিটি এলাকার মাদক, সন্ত্রাস, জুয়া, বাল্যবিবাহ ও বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন। বিভিন্ন ওয়ার্ডের একাধিক ব্যক্তি জানান, শামীম ভাই, তরুন-প্রজন্মের জনপ্রিয় নেতা। সব সময় তাকে মাঠে পাওয়া যায়। বিপদে-আপদে এমনকি মহামারী করোনা-কালীন সময়ে তার অনেক অবদান রয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনতায় কাজ করেছেন।