পূবাইলে শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর ৪২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪ঠা ডিসেম্বর রোজ শনিবার বাদ মাগরিবে”সাতপোয়া কেন্দ্রীয় মসজিদ সংলগ্নে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা রাসেল হোসেন।

গাজীপুর মহানগর ৪২নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক শাহীনুল ইসলাম শাহীন ও আহবায়ক সদস্য রাজীবুল ইসলাম রাজীব এর আমন্ত্রনে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,৪২নং ওয়াড আওয়ামী লীগের আহবায়ক সদস্য আওলাদ হোসেন।আহবায়ক সদস্য মোঃসারোয়ার মাস্টার। শ্রমিক লীগ নেতা মুক্তার হোসেন।টংগী পূর্ব থানার আওয়ামী যুবলীগের মনিরুজ্জামান কিবরিয়া মুন ও ৪০নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি পদপ্রার্থী শেখ ইলিয়াছসহ আরও আওয়ামীলীগ ও আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

শাহীনুল ইসলাম শাহীন বলেন,মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন মুজিব বাহিনীর অধিনায়ক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির শুভ জন্মদিন আজ।প্রতিভাবান রাজনীতিক ও সাংবাদিক শেখ মনি ১৯৩৯ সালের আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার শেখ পরিবারে জন্মগ্রহণ করেন।১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের সঙ্গে শেখ মনি ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী বেগম সামছুন্নেছা আরা মনিকেও নৃশংসভাবে হত্যা করে ঘাতকরা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৪২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের আহবায়ক সদস্য মামুনুর রহমান রতন।ইঞ্জিনিয়ার জুয়েল ভুইয়া।রেজাউল করিম। ছাত্র লীগের সাধারণ সম্পাদক শামীম আজাদ প্রমুখ।

উক্ত মাহফিলে সঞ্চলনায় ছিলেন, আল আমিন ভুইয়া আহবায়ক সদস্য ৪২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ, মোঃ রাশেদুল ইসলাম রাশেদ আহবায়ক সদস্য ৪২নংওয়ার্ড আওয়ামী যুবলীগ।