শুধু ইউপি নয় সব নির্বাচনে আ.লীগ প্রার্থীরাই জয় পাবেন : স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক

0
133

ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নেতাকর্মীরা বিদ্রোহী প্রার্থী হলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে আওয়ামী লীগ এখন অনেক সুসংগঠিত দল। আগামী ইউপি নির্বাচন শুধু নয়, যতগুলো নির্বাচন হবে সবগুলোতে আওয়ামী লীগ প্রার্থীরাই জয় পাবেন।

শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে সদর উপজেলার ১০টি ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের হাতে দলীয় মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশে তিনি আরও বলেন, একাধিক প্রার্থী মনোনয়ন চেয়েছিলেন। তার সবাই যোগ্য। তবে দল আপনাকে মনোনয়ন দিয়েছেন বলে ভাববেন না, আপনারা জয়লাভ করেছেন। যারা মনোনয়ন পাননি, তাদের পাশে নিয়ে ও প্রতিটি কর্মীকে সম্মান দিয়ে ভোটারদের মন জয় করতে পারলেই আপনারা জয়লাভ করতে পারবেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। দেশের উন্নয়ন অব্যাহত থাকার পাশাপাশি, দেশের শান্তি-শৃঙ্খলা ভালো রয়েছে। তবে দেশের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা যারা চায় না, তারা স্বাধীনতাকেও বিশ্বাস করে না। দেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। দুর্গাপূজায় বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের সুনাম নষ্ট করেছে ষড়যন্ত্রকারীরা।

দেশের মানুষকে সঙ্গে নিয়ে অপশক্তির বিরুদ্ধে আরও দৃঢ়ভাবে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় সদর উপজেলার ১০ ইউনিয়নের মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়পত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, পৌর মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা প্রমুখ।