গানের দুনিয়ায় তারকারা!

বিনোদন ডেস্ক

0
444

শোবিজ অঙ্গনে অনেক তারকারাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়ে থিতু হয়েছেন। লম্বা সময় ধরে অভিনয়ও করছেন অনেকে। তবে বেশ কিছু তারকা এবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনয়ে যেমন মাতিয়েছেন তেমনিই এবার নতুন গান ‘হাবিবি’ নিয়ে হাজির হচ্ছেন এই নায়িকা।

আগামী ২ নভেম্বর কলকাতার অন্যতম নামকরা প্রযোজক সংস্থার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। পপ অ্যারাবিক ফিউশান গানটি মুম্বাই থেকে কয়েকশ কিলোমিটার দূরে এক রাজ প্রাসাদে ভিডিও শুট করা হয়েছে। শুটিং এর আগে বেশ কয়েকদিন ধরে গ্রুমিং চলেছে। মুম্বইয়ের কুড়ি পঁচিশ জন ছেলে মেয়েকে গানের সঙ্গে নাচতে দেখা যাবে। গানের নৃত্য ও ভিডিও পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এদিকে আরেক অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। লাস্যময়ী এই অভিনেত্রী গানেও বেশ পটু। তিনি গেয়েছেন মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি।

শ্রোতাপ্রিয় গানটি নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী নিজেই। গানটির নতুন সংগীতায়োজন করেছেন ইমরান।

বলিউডের অভিনেতা হৃত্বিক রোশন তার ‘কৃষ’ সিনেমার চর্তুথ সিজন আনবেন ঘোষণা দিয়েছেন কিছুদিন আগেই। তাকে সুপারহিরো রূপে দেখার অপেক্ষায় ভক্তরা।

তবে বলিউড হার্টথ্রব হৃত্বিক ‘কৃষ-৪’ সিনেমার মধ্য দিয়ে আবারও সিনেমায় গাইবেন। বাবা রাকেশ রোশন পরিচালিত ছবিটির সংগীত পরিচালনা করছেন হৃতিকের চাচা রাজেশ রোশন।