ভারত-পাকিস্তান ম্যাচে কোন পক্ষ নেবেন সানিয়া?

স্পোর্টস ডেস্ক

0
266

টেনিস তারকা সানিয়া মির্জার জন্ম ভারতে, কিন্তু বিয়ে করেছেন পাকিস্তানি ক্রিকেটারকে। এরপর থেকে ভারত-পাকিস্তানের ম্যাচ আসলেই আলোচনায় চলে আসেন তিনি। দুই দেশের মানুষদের ট্রলেরও শিকার হয়েছেন বেশ কয়েকবার। এই ‍দুই দলের খেলা হলে কোন পক্ষ নিবেন তিনি, তা নিয়ে নেটদুনিয়ায় সরব থাকে ভক্ত সমর্থকরা। অবশ্য এবার সেই সুযোগ দিচ্ছেন না তিনি। ম্যাচের আগেই সব ধরনের সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

আগামী রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। পাকিস্তান দলে আছেন সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক। আবার ভারত তার মাতৃভূমি। যার কারণে ওই ম্যাচের পাঁচ দিন আগে থেকেই প্রস্তুতি বা পরিকল্পনা ঠিক করে রেখেছেন তিনি। তার এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন ভারতের সাবেক ক্রিকেটার যুবরাজ সিং।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন ভারতের এই টেনিস তারকা। সেখানে দেখা যায়, আমেরিকার পপ গায়িকা দোজা ক্যাটের ‘কিস মি মোর’ গানের সঙ্গে নাচছেন সানিয়া। কিছুক্ষণ পরে আর তাকে দেখা যাচ্ছে না। ক্যাপশনে লিখেছেন, ‘ভারত-পাকিস্তান ম্যাচের দিন বিষ থেকে বাঁচতে আমি নেট মাধ্যম থেকে দূরে সরে যাচ্ছি।’