তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগের দাবিতে রংপুরে বিক্ষোভ

সাইফুল্লাহ খান, রংপুর

0
260

রাষ্ট্রধর্ম ইসলাম ও জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এইচএম এরশাদকে নিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসানের বক্তব্যের প্রতিবাদে রংপুর জেলা ও মহানগর জাতীয় ছাত্র সমাজের ডাকে বিক্ষোভ সমাবেশ করেছে। রোববার দুপুরে নগরীর সেন্টালরোডস্থ দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে। সমাবেশে তথ্য প্রতিমন্ত্রীর পদত্যাগ দাবি করা হয়।

সমাবেশে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তথ্য প্রতিমন্ত্রীকে সংসদে ক্ষমা চেয়ে পদত্যাগের দাবি জানানো হয়।

বক্তারা বলেন, প্রয়াত জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ রাষ্ট্রধর্ম ইসলাম করেছেন। তাকে কটুক্তি করে বক্তব্য জাতীয় পার্টির নেতাকর্মীরা মেনে নিবে না। প্রয়োজনে রাজপথে আন্দোলনে নামবে নেতকর্মীরা।

সমাবেশে বক্তব্য রাখেন- মহানগর জাপার সভাপতি ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এইচএম ইয়াসির, জেলা জাপার সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, মহানগর যুবসংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত, ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ন আহবায়ক কামরান হোসেন প্রমূখ।