সুশান্তের মতো অবসাদে ভুগছিলেন সিয়া

মাঝরাতে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পর থেকেই প্রশ্ন উঠে আসছিল, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মতো সিয়াও কি অবসাদে ভুগছিল? গত ৪-৫ দিন ধরে তিনি অবসাদে ভুগছিল বলে প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ। দিল্লির প্রীত বিহারে নিজের বাড়িতেই আত্মহত্যা করে সিয়া। এদিকে, পুলিশের তরফে সিয়ার ঘনিষ্ঠ বন্ধুদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিয়া কক্করের আত্মহত্যার খবর প্রথম প্রকাশ্যে আসে। গতকাল এক ইনস্টাগ্রামপোস্টে সিয়ার মৃত্যুর খবর জানান বিনোদন জগতের পরিচিত নাম ভিয়াল ভিয়ানি। যা পরে স্বীকার করেন সিয়ার ম্যানেজার অর্জুন সারিন। বুধবার রাতেও সিয়ার সঙ্গে তাঁর কথা হয়েছিল বলে জানিয়েছেন অর্জুন।

BFJLIFE Inspirational Cuff Bracelet Motivational Mantra Bangle Engraved Jewelry 4.8 out of 5 stars 13 ratings Was: $9.99 Price: $5.99 You Save: $4.00 (40%)

নতুন মিউজিক ভিডিও নিয়ে দু’জনের মধ্যে আলোচনা হয়েছিল। মাঝরাতে এমন কী ঘটল যে ভোর হওয়ার অপেক্ষা সিয়া করল না, লাখ লাখ ভক্তের মতো তারই উত্তর খুঁজছেন অর্জুনও। এদিকে, দিল্লি পুলিশের তরফে জানা গেছে, সিয়ার মোবাইল সিজ করা হয়েছে। তবে এখনও তা আনলক করা সম্ভব হয়নি। এই বিষয়ে টিকটক তারকার পরিবারের সাহায্যও চাওয়া হয়েছে। ফোন আনলক হলে সিয়ার কল রেকর্ড পরীক্ষা করে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়া হবে। স্কুল বন্ধ থাকলেও, কর্তৃপক্ষকে সিয়ার সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা গেছে।

সিয়া কক্করের ইনস্টাগ্রাম প্রোফাইলেই স্পষ্ট তার জনপ্রিয়তা। অল্প সময়ে প্রায় লাখ ফলোয়ার্স পেয়েছে মাত্র ১৬ বছরের এই টিকটক তারকা। টিকটক প্ল্যাটফর্মে ১০ লাখের বেশি ফলোয়ার্স রয়েছে তার। পেজ লাইক করেছে কমপক্ষে ১ কোটি ৭০ লাখ।