মালয়েশিয়ায় ইয়াবাসহ প্রবাসী বাংলাদেশি গ্রেপ্তার

“>মালয়েশিয়ায় মাদক চোরাচালানের দায়ে এক বাংলাদেশি গ্রেপ্তার করা হয়েছে। দেশটির রাজধানীর সানওয়ে সিটিতে অভিযানে চালিয়ে এক বাংলাদেশিসহ তিন জনকে দেড় কোটি টাকার ইয়াবাসহসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

তদন্তের স্বার্থে পুলিশ কারোর নাম প্রকাশ করেনি। আটককৃতদের মধ্যে একজন বাংলাদেশি। যার বয়স ৩০ থেকে ৪০ বছর। এসময় উদ্ধার করা হয় মালয় রিংগিত ১০ হাজার (টাকা ২ লাখ)

সোমবার সুবাং জায়া এলাকার পুলিশের সহকারী কমিশনার রিসিকিন সতীমান এক সংবাদ সম্মেলনে বলেন, বৃহস্পতিবার (১৮জুন) সুবাং জায়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অপরাধ তদন্ত বিভাগের অভিযানে রাত সাড়ে ৮টায় একটি প্রায়ভেট কারে তল্লাশি চালিয়ে ২০ পেকেট ইয়াবা (সাবু) (২১ কিলোগ্ৰাম) তিনজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধার করা সাবু (ইয়াবা) যার দাম মালায় রিংগিত ৮লাগ (টাকা ১ কোটি ৬০ লাখ। তিনি বলেন, গ্রেপ্তার হওয়াদের প্রসাব পরীক্ষা করে দুইজনের ড্রাগ-পজিটিভ পাওয়া গেছে।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের ৩৯ বি ১৯৫২ ধারায় ৭ দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি উল্লেখ করেন। আটককৃতদের কাছ থেকে দুটি গাড়ি ও নগদ অর্থও উদ্ধার করা হয়। অভিযুক্তদের ২৫ জুন পর্যন্ত রিমান্ডে নেয়া হয়েছে।