বুড়িচংয়ে বাকশীমূল গ্রামে ঈদ সামগ্রী উপহার দিলেন হাজীঃমফিজুল ইসলাম

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল বাকশীমুল গ্রামে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী পেশাজীবীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক ও’ইসলাম কমপ্লেক্সের মালিক হাজী মোঃ মফিজুল ইসলাম।

উল্লেখযোগ্য যে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে গত ২৬ শে মার্চ বাকশীমুল ইউনিয়ন জুড়ে প্রায় ২৫০০ মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট ২১শে এপ্রিল প্রায় ৫০০ পরিবারকে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

অন্যদের মতো করে থেমে থাকেনি তাঁর এ আর্থিক সহযোগিতা ও সেবামুলক কাজ। তিনি ২২শে মে শুক্রবার বাকশীমুল গ্রামে অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। ৩ নং ও ৪ নং ওয়ার্ডে প্রায় ৮০-৯০ হতদরিদ্র মানুষকে নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। তিনি বলেন এ ধরণের সেবা মূলক কাজ সবসময়ই অব্যাহত থাকব।

নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরন করার সময় আরও সার্বিকভাবে উপস্থিত থেকে সহায়তা করেন বাকশীমুল গ্রামের সাবেক মেম্বার মোসলেম মোঃ মাহবুবুর রহমান, মহিলা মেম্বার মোসাঃ শিল্পী আক্তার,আল হেলাল( ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি) এলাকার অনেক মান্যগন্য ব্যাক্তি বর্গ।