নিকের মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক,

লকডাউনের দিনে সংগীত প্রেমীদের জন্য নতুন গান-ভিডিও নিয়ে হাজির হলেন মার্কিন গায়ক নিক জোনাস। ´আনটিল উই মিট অ্যাগেইন´ শিরোনামের গানটি রিয়েলেটি শো ´দ্যা ভয়েস´র ফাইনাল উপলক্ষ্যে গাইলেন শিল্পী। আর এটি উৎসর্গ করা হয়েছে করোনা মোকাবিলায় নিয়োজিত যোদ্ধাদের।

এ প্রসঙ্গে গায়ক নিক জোনাস বলেন, প্রথমবারের মতো কোচ হয়েছিলাম। মূলত ´দ্য ভয়েস´র জন্যই গানটি গেয়েছি। ´আনটিল উই মিট অ্যাগেইন´ থেকে প্রাপ্ত একাংশ চলে যাবে দাতব্য সংস্থা ফিডিং আমেরিকার ত্রান তহবিলে।

গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়েছে নিকের লস এঞ্জেলসের বাড়ির আশেপাশের এলাকায়। এতে ক্যামেরার পেছনে থেকে দৃশ্যধারণ করেন গায়কের স্ত্রী ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়াও মিউজিক ভিডিওর একদম শেষ অংশে দেখা মিলবে পিগির। ইতোমধ্যে গানটি অনলাইনে প্রকাশ পেয়েছে।

এর আগে জোনাস ব্রাদার্সের আয়োজনে ´হোয়াট অ্যা ম্যান গটা ডু´ এবং ´সাকার´ শিরোনামের মিউজিক ভিডিওতে দেখা গেছে এই বলি সুন্দরীকে।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের কারণে স্বামী নিক জোনাসের সঙ্গে হোম কোয়ারেন্টিনে আছেন প্রিয়াঙ্কা। সেখানে থাকলেও এই দুর্দিনে ভারতের প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে নগদ টাকা অনুদান দিয়েছেন এই দম্পতি। এছাড়াও আন্তজার্তিক সংস্থার জন্য ত্রান-সাহায্য সংগ্রহ করছেন সাবেক এই ´মিস ইন্ডিয়া´।