জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে নাঙ্গলকোটে আর্থিক সহায়তা প্রদান

ডেস্ক রিপোর্ট,

কুমিল্লার নাঙ্গলকোটে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপির সহসভাপতি ও লাঙ্গলকোট উপজেলা যুগ্ম আহবায়ক সলিসিটর ইকরামুল হক মজুমদারের আর্থায়নে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও একটি পৌর সভায় করোনাভাইরাসের কারনে কর্মহীন পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

বুধবার উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন বিএনপি কার্যালয়ে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানটি বাঙ্গড্ডা ইউনিয়ন বিএনপির উপদেষ্টা আবুল হাশেমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাস্টার মিজানুর রহমান স্বপনের পরিচালনায় এবং যুবনেতা ফারুক আহমেদ মজুমদাররে তত্বাবধানে এ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: আবাদ, দপ্তর সম্পাদক আব্দুল হক ও বিভিন্ন ইউনিয়ন থেকে সনাক্তকৃত ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতিনিধি সহ থানা বিএনপির অন‍্যান‍্য নেত্রীবৃন্দ।

এছাড়া, গত সোমবার ঢাপেনাফ নেতৃবৃন্দ ও হিন্স সলিসিটরস ফাউন্ডেশন ইউ,কে এর সার্বিক সহযোগীতায় পেরিয়া ইউনিয়ন নাগরিক ফোরামের (ঢাপেনাফ) পক্ষ থেকে পেরিয়া ইউনিয়নের ২৭টি গ্রামের এক শত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলার চেহরিয়া মধ্যমপাড়া জামে মসজিদ মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উক্ত সহায়তা অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন ঢাকা মহানগর উত্তরের রূপ নগর থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম এ ওহাব আবু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রদল নেতা জসিম উদ্দিন শোভন, নাঙ্গলকোট থানা যুবনেতা মাইন উদ্দিন ভুঁইয়া।
স্বদেশে প্রতিদিন