প্রধানমন্ত্রী হতে চান? উত্তরে যা বললেন অমিতাভ


বিনোদন ডেস্ক

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের দেখা পেতে তাঁর অগণিত ভক্ত-অনুরাগীর আগ্রহের যেন শেষ নেই। আর সেটি বিবেচনায় নিয়েই তারকাদের এই তারকা প্রতি রোববার ভক্তদের সামনে হাজির হতেন। কিন্তু অন্য অনেক কিছুর মতো তাঁর এই রুটিনেও ছেদ পড়েছে করোনাভাইরাসে উদ্ভূত পরিস্থিতির কারণে। তবে ভক্তদের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত আলাপচারিতা চালিয়ে যাচ্ছেন তিনি। আর সেখানে এক ভক্ত বেশ চমকপ্রদ প্রশ্ন করলেন তাঁকে, উত্তরে মজা করতে ছাড়েননি বিগ বি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট করেন অমিতাভ। আর সেখানে তাঁকে এক ভক্ত বেশ মজার একটি প্রশ্ন করেন। তিনি জানতে চান, অমিতাভ কখনো দেশের প্রধানমন্ত্রী হতে চান কি না। উত্তরে অমিতাভ বলেন, ‘আরে এই সকালবেলায় মঙ্গলজনক কিছু বলো।’

অতীতে অবশ্য রাজনীতির সঙ্গে ভালোভাবেই সক্রিয় ছিলেন অমিতাভ। ১৯৮৪ সালে ভারতের লোকসভা নির্বাচনে তিনি এলাহাবাদে কংগ্রেসের মনোনয়ন পান ও বিপুল ভোটে জয়লাভ করেন। তবে নির্বাচিত হওয়ার তিন বছর পরেই পদত্যাগ করেন।

গতকাল অমিতাভ তাঁর প্রতিদিনকার ব্লগের ১২ বছর শেষ করেছেন। ২০০৮ সালের ১৭ এপ্রিল তিনি প্রথম ব্লগে লেখা শুরু করেন। আর এরপর থেকে প্রতিদিনই তিনি ব্লগ লিখে চলেছেন। এক যুগ পূর্তি উপলক্ষে ইনস্টাগ্রামে এক পোস্টে বলিউডের শাহেনশাহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

অমিতাভকে আগামীতে সুজিত সিরকার পরিচালিত ‘গুলাব সিতাবো’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি চলতি মাসে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে এটি এখনো মুক্তি দেওয়া সম্ভব হয়নি। এ ছাড়া নাগরাজ মানঝুলের ‘ঝুন্দ’, রুমি জাফরির ‘চেহরে’, অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে বিগ বচ্চনকে।