নেইমারের চেয়েও ছয় বছরের ছোট যুবকের প্রেমে পড়েছেন নেইমারের মা!

খেলাদুলা ডেস্কঃ

নেইমারের বাবার সঙ্গে বিবাহ বিচ্ছদের পর এতদিন একাই কাটিয়েছেন ব্রাজিল তারকা নেইমারের মা নাদিন গনসালভেস। দীর্ঘ চার বছর আবার প্রেমে পড়েছেন তিনি। নতুন প্রেমিকের নাম থিয়াগো রামোস। যার বয়স মাত্র ২২ বছর। নিজের ছেলে নেইমারের চেয়েও ছয় বছরের ছোট প্রেমিক রামোস।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন নাদিন। মায়ের নতুন প্রেমকে স্বাগত জানিয়েছেন পিএসজি তারকা নেইমারও। শুভ কামনা জানিয়েছেন নেইমারের বাবা ওয়াগনার রিবেরিওর।

সম্প্রতি নিজের নতুন প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেন নেইমারের মা। ছবিটির ক্যাপশনে লেখেন, ‘এর (এই সম্পর্কের) কোনো ব্যাখ্যা নেই। এমনই থাকতে চাই।’

ছবির নিচে মাকে শুভকামনা জানিয়ে নেইমার লিখেন, ‘সুখী হও মা। তোমাকে ভালোবাসি।’

নেইমারের বাবাও সেই পোস্টে আশীর্বাদ জানিয়েছেন নাদিনকে।

মায়ের প্রেমিক রামোস আগে থেকেই নেইমারের ভক্ত। ২০১৭ সালে নেইমারকে ক্ষুদে বার্তা পাঠিয়ে রামোস সেটা জানিয়েছিলেন, ‘নেইমার তুমি ফ্যান্টাস্টিক। তোমার মতো একজনের ভক্ত হওয়ার আবেগটা কিভাবে প্রকাশ করব জানি না। আমি তোমার খেলা দেখি, অনুপ্রাণিত হই। আমি তোমার সাথে দেখা করতে চাই। আর আমি স্বপ্নবাজ তরুণ। একদিন তোমার সঙ্গে দেখা করবোই। আর নিজের লক্ষ্য পূরণ না হওয়া পর্যন্ত হাল ছাড়ি না আমি।’

রামোসের স্বপ্ন অবশ্য পূরণ হয়ে গেছে। দেখা হয়েছে নেইমারের সঙ্গে। ২০১৬ সালে নেইমারের বাবা ওয়াগনার রিবেরিওর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নাদিনের। এরপর থেকে নেইমার ও তাঁর বাবা রিবেরিও একসঙ্গেই থাকেন। অবশ্য মায়ের সঙ্গেও সম্পর্ক আছে নেইমারের।