বরিস জনসনের হবু স্ত্রী করোনায় আক্রান্ত

✍ আন্তর্জাতিক ডেস্ক
বৃটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের প্রেমিকা ক্যারি সিমন্ডস করোনা আক্রান্ত হয়েছেন। নিজেই করোনা আক্রান্তের কথা জানিয়ে টুইট করেছেন তিনি। বলেছেন, গত সপ্তাহে করোনা আক্রান্ত হন তিনি। এরপর থেকে নিজের রুমেই সেলফ আইসোলেশনে রয়েছেন তিনি। করোনার সকল উপসর্গ থাকায় আর পরীক্ষা করার প্রয়োজন বোধ করেননি তিনি।
ক্যারি সিমন্ডস বর্তমানে গর্ভবতী অবস্থায় আছেন। শীঘ্রই তিনি প্রধানমন্ত্রী বরিস জনসনের সন্তানের মা হতে চলেছেন। কিন্তু এমতাবস্থায় করোনার সংক্রমণ ঝুঁকির সৃষ্টি করেছে। তবে তিনি এখন সুস্থ আছেন।
পর্যাপ্ত বিশ্রাম নিয়ে করোনাকে হার মানিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন টুইটারে। বলেছেন, চিকিৎসকদের সকল পরামর্শই তিনি মেনে চলছেন। এতে তিনি অন্যান্য গর্ভবতী নারীদের বৃটেনের রয়াল কলেজ অব অবসটেটরিসিয়াস এন্ড গাইনোকোলজিস্ট’এর দিকনির্দেশনামূলক বই ‘রিড এন্ড ফলো’ পড়ার জন্যে অনুরোধ জানান।
তবে ক্যারি তার প্রেমিক বরিস জনসনের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার কারণে নাকি অন্যভাবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সে সম্পর্কে কিছু জানাননি। বরিস জনসন গত ২৭ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হন। বরিস জনসন ৫ সন্তানের জনক হলেও এবার বান্ধবী ক্যারির গর্ভে প্রথম সন্তানের জনক হতে যাচ্ছেন।