কুমিল্লায় কর্মহীন,অসহায় হতদরিদ্রদের পাশে নারী উদ্যোক্তা সংগঠন‘অনন্যা’

অাক্কাস অাল মাহমুদ হৃদয়।।

করোনা ভাইরাসের কারণে বিশ্ব বড় ধরনের বিপর্যয়ের মুখে পড়েছে। বাংলাদেশেও দিন দিন বাড়ছে ভাইরাসটির সংক্রামণ।বাংলাদেশ সরকারের নির্দেশনায় দেশের কাঁচাবাজার, ওষুধ, সুপারশপ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ধরনের দোকান-মার্কেট ও গণপরিবহনসহ সব ধরণের জনসমাগম বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি ও পরিবহন সমিতি। করোনার কারণে পৃথিবীর অর্থনৈতিক চাকা অাজ থেমে আছে। বাংলাদেশেও এখন একইও অবস্থা বিরাজ করছে। এই সময়টুকু ঘরের ভেতরে থাকা খুব জরুরি।

অাবার অনেকে এই অবস্থায় কর্মহীন হয়ে পড়েছে এবং অনেক নিম্নবিত্ত পরিবার অাছে একবেলা খাবার জোগাতে খুব কষ্ট হচ্ছে তাই এই ক্লান্তিলগ্নে,মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সাড়া দিয়ে নিজ উদ্যোগে কুমিল্লার কর্মহীন ও হতদরিদ্র অসচ্ছল মানুষের পাশে দাঁড়িয়েছে এবং খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে নারী উদ্যোক্তা উন্নয়ন সংগঠন ‘অনন্যা’।

২ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে,কর্মহীন, অসহায়-হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারী উদ্যোক্তা উন্নয়ন সংগঠন ‘অনন্যা’। কুমিল্লা পুলিশ লাইন, কান্দিরপাড়, নিউমার্কেট, জিলা স্কুল রোড, ফৌজদারী, রানী দিঘি সহ নগরী বিভিন্ন এলাকায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক হুমায়ুন কবির জীবন, সভাপতি নাসরিন সুলতানা রুনা, সাধারণ সম্পাদক ফাতেমাতুজ জোহরা জেরি, যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন আহমেদ চৈতি সহ অন্যরা। তারা বলেন, আসুন সমাজিক এই দুরত্বের মাঝে দূর সময়ে আত্মিকভাবে কাছাকাছি থাকি-অস্তিত্বে অনুভবে মানবতার সেবায় নিয়োজিত হই। জয় হউক মানবতার, জয় হউক মানুষের।