বলিউডের তারকাদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হলেন কণিকা

বলিউড গায়িকা কণিকা

✍ বিনোদন ডেস্ক রিপোর্ট

কভিড-নাইনটিন ভাইরাসের সন্ধান মিলল বলিউড গায়িকা কণিকা কাপুরের শরীরে। লখনউয়ে তাকে পরীক্ষা করা হয়, শুক্রবার রিপোর্ট আসে। তখনই জানা যায় করোনায় আক্রান্ত হয়েছে ‘বেবি ডল’ গায়িকা। তারপর থেকে আইসোলেশনেই রাখা হয়েছে তাকে।

বলিউডের তারকাদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হলেন কণিকা। সংবাদ প্রতিদিন জানায়, ৪১ বছরের এই গায়িকা কিছুদিন আগে লন্ডনে যান। ১৫ মার্চ তিনি দেশে ফেরেন। কিন্তু বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে যাননি। উল্টো লখনউয়ের একটি পাঁচতারা হোটেলে একটি পার্টির আয়োজন করেন তিনি। সেখানে নিমন্ত্রিত ছিলেন অনেক তাবড় ব্যক্তিত্ব। এরপরই গায়িকার শরীরে করোনাভাইরাসের সন্ধান মেলে।

লখনউয়ের কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটি হাসপাতালে কণিকাকে ভর্তি করা হয়েছে। গায়িকার পরিবারকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইনে।

হলিউডে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী ভাইরাস করোনা। প্রায় ৫ জন সেলিব্রিটি ইতিমধ্যেই এর কবলে পড়েছেন। হলিউড সেলিব্রিটিদের মধ্যে প্রথম করোনা আক্রান্ত হন টম হ্যাংকস। ওয়ার্নার ব্রাদার্স প্রযোজিত গায়ক এলভিস প্রিসলির ওপর একটি ছবির কাজের জন্য অস্ট্রেলিয়ার গোল্ড কোস্টে গিয়েছিলেন সস্ত্রীক। সেখানেই করোনায় আক্রান্ত হন তিনি। তার স্ত্রীর শরীরেরও ভাইরাসের সন্ধান মেলে। তারপরই সেলফ কোয়ারেন্টাইনে চলে যান তারা।

এরপরই খবর আসে ‘বন্ড গার্ল’ ওলগা কুরিলেঙ্কোও করোনায় আক্রান্ত। অসুস্থতার কথা তিনি নিজেই ইনস্টাগ্রামে জানান। ঠিক তার পরদিনই জোড়া দুঃসংবাদ। হলিউড হার্টথ্রব ইদ্রিস এলবা ও ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা ক্রিস্টোফার হিফজুও করোনা আক্রান্ত। বৃহস্পতিবার জানা যায় ‘গেম অফ থ্রোনস’ অভিনেত্রী ভারতীয় বংশোদ্ভূত ইন্দিরা বর্মাও আক্রান্ত।