কুমিল্লা বুড়িচংয়ে ফকির বাজার মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বুড়িচংয়ে ফকির বাজার মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা , উপস্থিত অতিথি বৃন্দ।

আক্বাস আল মাহমুদ হৃদয়

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নে ফকির বাজার ইসলামিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করছেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি, শিক্ষক নেতা অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক। মাদ্রাসার অধ্যাpk আলহাজ্ব মাওলানা মুফতি কাজী আবুল বাশার এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফকির বাজার হাই স্কুল অ্যান্ড কলেজের সহকারী অধ্যাপক আব্দুল খালেক ভূইয়া,প্রভাষক রফিজুল ইসলাম, খারেরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল কাইয়ুম, বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক মাওলানা ওমর ফারুক,সিনিয়র শিক্ষক জনাব হাবিবুর রশিদ, সাইফুল ইসলাম প্রমুখ।
উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সদস্য কাজী বাহার, যুবলীগ নেতা তৌফিক, মাওলানা আব্দুর রহিম, মাহফুজুর রহমান, মাওলানা হাসানাত উল্লাহ ফারুকী সহ মাদ্রাসার সকল শিক্ষক ও ছাত্রছাত্রী, অভিভাবক,
বৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক বলেছেন, একটি সুস্থ ও নীরোগ, দেশপ্রেমিক,প্রজন্ম তৈরি করার কোনো বিকল্প নাই। দেশের খেলাধুলার মান উন্নত করতে বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন।
তারই সুফল পেতে আমরা শুরু করেছি। বিদেশের মাটিতে যুব বিশ্বকাপ ক্রিকেটের জয় আমাদের ঘরে।
আসুন একটি সুস্থ্য দেশ প্রেমিক জাতি তৈরিতে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পাশে থাকি। আজকের দিনে কেউ আর মাদরাসা শিক্ষা কে বৈষম্যের শিকার মনে করে না। এ্যাই শিক্ষা গ্রহন করে এখন দেশ বিদেশের বিভিন্ন অঙ্গনে ভূমিকা রাখতে পারে।

এএনবি/ মোহাম্মদ মাহামুদুল হাসান কালাম