৩০ জানুয়ারি জীবনবাজির লড়াই: তাবিথ

✍ ডেস্ক রিপাের্ট

সিটি নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়া নিয়ে সংশয় প্রকাশ করে আসা ঢাকা উত্তরে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী ও দলের নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল বলেছেন, আগামী ৩০ জানুয়ারির নির্বাচন হবে ‘জীবনবাজির লড়াই’। এই লড়াইয়ে ভয় না পেয়ে সবাইকে ভোটযুদ্ধে শামিল হওয়ার আহ্বান জানান বিএনপির এ প্রার্থী।

বুধবার ডিএনসিসির ৪১ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশে এ কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, ৩০ জানুয়ারি হবে আমাদের জীবনবাজির লড়াই। আপনারা কোনো ভয়ভীতি না পেয়ে, মনের বিশ্বাস ও আমাদের ঐক্য একসঙ্গে করে ৩০ জানুয়ারি আমাদের বিজয়ী করবেন।

খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট চেয়ে তিনি বলেন, যারা আপনাদের অধিকার রক্ষা করবেন, আপনাদের গণতন্ত্রকে ফিরিয়ে আনবেন; তাদের বিজয়ী করার লক্ষ্যে আপনারা অবশ্যই দেশনেত্রী খালেদা জিয়ার ধানের শীষ মার্কাকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

মেয়র নির্বাচিত হলে জনগণের সেবায় সর্বদা থাকবেন জানিয়ে তাবিথ আউয়াল বলেন, আগামী দিনে আপনারা যদি আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করেন, আপনাদের পক্ষে লড়ব, আপনাদের দাবিগুলো বাস্তবায়ন করব। আপনাদের আওয়াজ যেন সিটি কর্পোরেশনে দরজা অবধি পৌঁছাতে পারে, সেটি আমি প্রাধান্য দেব।

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম চা বানিয়ে প্রচারে জনগণকে আকৃষ্ট করছেন, আপনি এ রকম কিছু করবেন কিনা জানতে চাইলে তাবিথ আউয়াল বলেন, ‘ওটা তার ব্যাপার। আমার প্রতিপক্ষ প্রচারের ক্ষেত্রে কিছু ব্যবস্থা করেছিলেন, ওনার প্রচারের ব্যাপারে কোনো কথা বলতে চাই না। উনি ভোটারদের যেভাবে আকৃষ্ট করতে পারেন, করবেন।’

সকালে উত্তর বাড্ডার রহমতউল্লাহ গার্মেন্টসের সামনে থেকে প্রচার শুরু করেন তাবিথ আউয়াল। পরে তিনি পশ্চিম পদরদিয়া, পূর্ব পদরদিয়া হয়ে সাঁতারকুল, ইসলামবাগ ও মগাইরে গণসংযোগ করেন।