বাড়ির দলিল আর বিএমডাব্লিউর চাবি হাতে দিয়ে প্রেমিককে বিয়ের প্রস্তাব তরুণীর!

বিচিত্র জগৎ ডেস্ক: সবই চান প্রেমিককে বা প্রেমিকাকে নিজের করে কাছে পেতে। চান তার প্রেমিক বা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার সময়ও আলাদা কিছু করতে। কিন্তু চীনের এক তরুণী যা করলেন তা বিশ্বের আর কোনো নারী করেননি। এমনভাবে তিনি প্রস্তাব করলেন যা দেখে প্রস্তাবে রাজি হওয়া ছাড়া অন্য কিছু বলা সম্ভব ছিল না তার প্রেমিকের।

চীনের হেনানের বাসিন্দা বছর চব্বিশের তরুণী জিয়াওজিং। গত ১১ ডিসেম্বর বিয়ের প্রস্তাব করেন তার প্রেমিক জিয়াওককে। এই পর্যন্ত বিষয়টি আর পাঁচটি সম্পর্কের মতোই শুনতে লাগছে। কিন্তু জিয়াওজিং যেভাবে বিয়ের প্রস্তাব করলেন সেই কাহিনি এখন সামজিক যোগাযোগমাধ্যমে ভাই’রাল।

জানা যায়, গত ১১ ডিসেম্বর জিয়াওক একটি ফোন পান প্রেমিকা জিয়াওজিংয়ের কাছ থেকে। জিয়াওজিং তাকে বলেন, এক বছর আগে এই দিনেই তারা সম্পর্ক শুরু করেন। যেখানে তারা প্রথমবার দেখা করেছিলেন, সেই হেনানের কালচারাল এগজিবিশন হলে আবার দেখা করতে। ঠিক সময়ে নির্দিষ্ট জায়গায় পৌঁছে যান জিয়াওক। কিন্তু সেখানে গিয়ে দেখেন, গোটা হলটি সুন্দর করে সাজানো হয়েছে। আর বিয়ের পোশাকে দাঁড়িয়ে জিয়াওজিং। হলে পা দিতেই তাকে অভ্যর্থনা জানান জিয়াওজিং ও অন্যান্যরা। জিয়াওজিং বলেন, এই গোটা হলটি তিনি নিজের হাতে সাজিয়েছেন।

এরপরই সেই নাট’কীয় মুহূর্ত, জিয়াওক’র দিকে একটি ফুলের তোড়া, একটি বাড়ির দলিল ও একটি গাড়ির চাবি এগিয়ে দেন জিয়াওজিং। সেই সঙ্গে জিয়াওক’র উদ্দেশে বলেন ‘তুমি কি আমাকে বিয়ে করবে?’

দলিলটি ছিল একটি বাড়ির, আর গাড়ির চাবিটি ছিল একটি বিএমডাব্লিউর। সেই উপহারগুলো দিয়ে জিয়াওককে প্রপো’জ করেন জিয়াওজিং। আর জিয়াওক বান্ধবীর প্রস্তাব পেয়ে হ্যাঁ বলতেও সময় নেননি। জিয়াওজিং জানান, এই বাড়ি ও গাড়ি উপহার দেওয়ার জন্য তার পরিবার তাকে সাহায্য করেছে। তারাই এগুলোর ব্যবস্থা করে দিয়েছেন। কারণ তিনি এমন একটি মানুষকে ভালোবাসেন যিনি সব সময় তার খেয়াল রাখেন, আ’ত্মত্যা’গ করেন