মালদ্বীপ প্রবাসীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল

মো: মাহামুদুল হাসান কালাম, মালদ্বীপ প্রতিনিধি :  গত শুক্রবার মালদ্বীপের রাজধানী মালের আহম্মদিয়া স্কুল অডিটরিয়ামে আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর আয়োজনের মালদ্বীপস্থ প্রবাসীদের সম্মানের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো :বিল্লাল হোসেনের সঞ্চালনায়, সংগঠনের সভাপতি মো: হোসেন সুমনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে ছিলেন মালদ্বীপ আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ্ব দুলাল মাদবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি মালদ্বীপ শাখার সিনিয়র সহ-সভাপতি মো: নেহের মিয়ার রানা, মালদ্বীপ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: শফিকুর ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ হোসেন, ইয়েস বাংলা ব্যাবসায়ী সমিতির চেয়ারম্যান মোখলেছুর রহমান আকন্দ, নিল ধরিয়া শিল্পীগোষ্টির উপদেষ্টা ও ব্যাবসায়ী মো: আব্দুর রহামান, ন্যাশনাল ব্যাংক মালদ্বীপ শাখার সিইও মোহাম্মদ মাসুদুর  রহমান, ব্যাবসায়ী মো: আলামগীর হোসেন, মো: আলীম দূরানী, বন্দুমহল সংগঠনের সভাপতি মো: সাদেক।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মালদ্বীপ প্রথম অরাজনৈতিক সংগঠন হিসেবে আমার দেখা আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর সামাজিক কর্মকান্ডের প্রতি শ্রব্দেয় নিবেদন করে বলছি আপনাদের যখন যাহা প্রয়োজন আমাকে জানাবেন। আমি যেন আপনাদের এই অসহায় মানুষের সেবামূলক কর্মকান্ডের সাথে শামিল হতে চাই।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে শুভেচ্চ্যা বক্তব্য রাখেন, ৭১বাংলা টিভি এর  মালদ্বীপ প্রতিনিধি ও সংগঠনের উপদেষ্টা মো: এমরান হোসেন তালুকদার ও সংগঠনের সাধারন সম্পাদক মো: আব্দুল্লাহ আল ফাহাদ।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ মালদ্বীপ শাখার সহ-সভাপতি মো: ফায়জুর রহমান, জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি মো: কাদের হোসেন, প্রবাসী ফোরামের সভাপতি কাজী মোকলেছ, সিনিয়র সহ-সভাপতি মো: খলিলুর রহমান, সাধারন সম্পাদক মো: মনির হোসেন, সিলেট সমিতির সভাপতি মো: ফরহাদ শিকদার, আলোকিত চাদপুর প্রবাসী মালদ্বীপ এর নেতৃবিন্দু মো: সুমন, মো: নুরুল ইসলাম ভূইয়া, মো: নজরুল ইসলাম, ব্যাবসায়ী মো: ফারুক হোসেন, মো: শহিন, মো: আমির রায়হান, মো: রবিউল আলম সহ আরো অনেক।

অনুষ্ঠানে সর্ব স্তরের রাজনৈতিক ,সামাজিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবিন্দু,  উপস্থিত ছিলেন।  ইফতার ও দোয়া মাহফিলে কোরআন তেলোয়াত ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো: আব্দুল্লাহ আল রাহাত ও মো: বিল্লাল হোসেন।