মালদ্বীপ আওয়ামীলীগ ও কমিউনিটির স্বাধীনতা দিবস পালন

প্রেস রিলিজ: গত ২৯ মার্চ, শুক্রবার মালদ্বীপের রাজধানী মালের আহম্মদিয়া স্কুলে মালদ্বীপ আওয়ামীলীগ ও বাংলাদেশ কমিউনিটি  ওয়েলফেয়ার এসোসিয়েশন এর উদ্যোগে   স্বাধীনতা দিবস উপলক্ষে এক আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন। মালদ্বীপ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রনি নন্দীর ও মিস সিবলীনের উপস্থাপনায় মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দু্লাল মাদব্বর  এর সভাপত্বিতে, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিবাহী বাহনের চেয়ারম্যান মো: আশরাফ আলী ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  বিশিষ্ট কার্ডিয়াক ডাঃ মোঃ হানিফ ও তার সহধম্মনী, মালদ্বীপ আওয়মীলীগের প্রধান উপদেষ্ঠা বাংলাদেশ কমিউনিটি  ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি মীর সাইফুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্চ্যা বক্তব্য রাখেন, মালদ্বীপ আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আকবর হোসেন।  অনুষ্ঠানে সামাজিক মানব কল্যানের জন্য বিশিষ্ট জনকে ক্রেষ্ট প্রদান করা হয়।

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন, মালদ্বীপ হিউম্যান রাইট কমিশনের প্রতিনিধি, মালদ্বীপ রেড ক্রিসেন্ট এর প্রতিনিধিরা সহঅনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  ব্যবসায়ী মোখলেসুর রহমান, জনাব জসীমুদ্দিন, মালদ্বীপ বঙ্গ বন্ধু আর্ন্তজাতিক ফাুউন্ডেশনের সভাপতি এম কে মোঃ কামাল, বঙ্গ বন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মোঃ মামুন, মালদ্বীপ আওয়ামী যুব লীগ, নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে, সংগীত পরিবেশন করেন সোনার বাংলা শিল্পীগোষ্টি।